তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ২৩০পিস ইয়াবা সহ দুই মাদককারবারী গ্রেফতার

নান্দাইলে ২৩০পিস ইয়াবা সহ দুই মাদককারবারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের নান্দাইল চৌরাস্তা সংলগ্ন ভোটাং এলাকা থেকে মঙ্গলবার রাতে র‌্যাব-১৪ ময়মনসিংহ এর একটি টহল দল অভিযান চালিয়ে ২৩০ পিস ইয়াবা সহ দুই জন মাদককারবারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের দক্ষিণবাশঁহাটি গ্রামের মৃত চাঁন মিয়ার পুত্র বোরহান উদ্দিন (৪৩) ও ঈশ্বরগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের হাসান আলীর পুত্র আলআমিন (২৮)।

জানাযায়, ভোটাং হতে বীর ঘোষপালা পাকা রাস্তার পার্শ্বে জনৈক বোরহান উদ্দিনের বশত ঘরের পিছনে কতিপয় ব্যক্তিরা মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়কালে র‌্যাব-১৪ ময়মনসিংহ তাদেরকে হাতে নাতে আটক করে। এসময় ইয়াবা ব্যবসায়ী বোরহানের নিকট থেকে গোলাপী রংয়ের ২৩০ পিস ইয়াবা যাহার আনুমানিক মূল্য ১ লক্ষ ১৫ হাজার টাকা উদ্বার করে। পরে নায়েব সুবেদার মো. শরিফুল ইসলাম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা রুজু করেন। উল্লেখ্য নান্দাইল চৌরাস্তায় এলাকায় একটি শক্তিশালী সিন্ডিকেট দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে যাচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই