তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মোহাম্মদপুরে ভবন মালিককে রাজউকের জরিমানা

মোহাম্মদপুরে ভবন মালিককে রাজউকের জরিমানা
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
রাজধানীতে নকশাবহির্ভূত ভবনে অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের ( রাজউক) ভ্রাম্যমাণ আদালত। এতে ৬টি ভবনের অবৈধ দোকান অপসারণ ও একজন মালিককে ৫ লাখ টাকা জরিমানা করা হয়। রোববার রাজউকের জোন-৩ এর আওতাধীন রাজধানীর মোহাম্মদপুরে তাজমহল রোডে এ অভিযান চালানো হয়।

রাজউকের জোন-৩ এর পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহম্মাদ খায়রুজ্জামান ও অথরাইজড অফিসার মাকিদ এহসানের যৌথ নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত চালানো হয়। অভিযানের বিষয়ে রাজউকের সহকারী পরিচালক আতিকুর রহমান জানান, অভিযানে তাজমহল রোডের কার-পার্কিংয়ের জায়গায় নির্মিত ২৪/২১ নং হোল্ডিংয়ের ৩টি দোকান ও ১টি ফাস্টফুড শপ, ১৪/১২ নং হোল্ডিংয়ের ১টি দোকান, ১৪/১৬ নং হোল্ডিংয়ের কার-পার্কিংয়ের স্থানে ১টি গাড়ি মেরামতের ওয়ার্কশপ অপসারণ করা হয়।

এ ছাড়া অনুমোদিত নকশাবহির্ভূত ভবনের সেট-ব্যাকের স্থানে নির্মাণাধীন (একত্রীভূত) ২৪/১ ও ২৪/২ নং হোল্ডিংয়ের সিঁড়ি, ১৪/১৫ নং হোল্ডিংয়ের বারান্দা এবং (একত্রীভূত) ১৪/৭ ও ২৪/২ নং হোল্ডিংয়ের বারান্দা ও ক্যান্টিলিভারের আংশিক অংশ ভেঙে অপসারণ করা হয়। এদের মধ্যে (একত্রীভূত) ১৪/৭ ও ২৪/২ নং হোল্ডিংয়ের মালিককে ৫ লাখ টাকা জরিমানা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট। ভবনগুলোর অবৈধ বাকি অংশ আগামী ১৫ দিনের মধ্যে অপসারণের জন্য সব হোল্ডিংয়ের মালিকের মুচলেকা নেয়া হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন রাজউকের সহকারী অথরাইজড অফিসার মো. ইলিয়াস মিয়া, প্রধান ইমারত পরিদর্শক আবুল কালাম আজাদ, ইমারত পরিদর্শক বাদল হোসেন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই