তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক হলেন যারা

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯
ত্রিশাল উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক হলেন যারা
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আকর্ষণীয় পাঠদান থেকে শুরু করে সমাবেশ, খেলাধূলা, সাংস্কৃতিক, কাব কার্যক্রম, হলদে পাখির দল, ডিবেটিং ক্লাব গঠন, পরিবেশ ক্লাব কার্যক্রম, স্পোকেন ইংলিশ ক্লাস, সমাপনী ব্যাচের বিশেষ ক্লাস নেওয়াসহ বিভিন্ন বিষয়ে অবদানের জন্য এ বছর ময়মনসিংহের ত্রিশালে ৬জনকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

প্রাথমিকে উপজেলা যাচাই-বাছাই কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির ও সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার নূর মোহাম্মদ তাদেরকে এ বিষয়ে নির্বাচিত করেছেন।
নির্বাচিতদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) ত্রিশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুজ্জামান রানা, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা (মহিলা) নজরুল মেমোরিয়াল সপ্রাবির প্রধান শিক্ষিকা আফরোজা আক্তার নির্বাচিত হয়েছেন।

শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (পুরুষ) ত্রিশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আমিরুল ইসলাম, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা (মহিলা) বইলর কানহর সপ্রাবির সহকারী শিক্ষিকা ফারহানা জামান নির্বাচিত হয়েছেন।

এছাড়াও শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে ধানীখোলা উত্তর ভাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে দরিরামপুর মডেল সপ্রাবির সহকারী শিক্ষিকা শেফালী আক্তার, শ্রেষ্ঠ কাব শিশু মরিয়ম আক্তার মাহজাবীন, ঝড়ে পড়ার হার উল্লেখযোগ্য ভাবে কমাতে সক্ষম হয়েছে এ ধরনের বিদ্যালয়ে দড়ি কাঠাঁল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে আশীষ কুমার তরফদারকে নির্বাচিত করা হয়।

ত্রিশাল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদ জানান, স্কুলের সার্বিক উন্নয়ন, পাঠদান দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, শিক্ষা কার্যক্রমে দক্ষতা ও তথ্য প্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে তাদেরকে নির্বাচিত করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই