তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশু ধর্ষণের চেষ্টা,ধর্ষক আটক

ভালুকায় শিশু ধর্ষণের চেষ্টা,ধর্ষক আটক  
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামে এক শিশু (৬) কে সোমবার সন্ধ্যা রাতে ধর্ষণের চেষ্টা করেছেন একই এলাকার ভাড়াটিয়া মিল শ্রমিক মিজানুর রহমান (২৬)। ভালুকা মডেল থানা পুলিশ ওই ধর্ষককে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

জানা যায়, উপজেলার জামিরদিয়া গ্রামের শিশু কন্যা (৬) কে পার্শবর্তী আব্দুল মান্নানের বাড়ীর ভাড়াটিয়া স্থানীয় মিল শ্রমিক গৌরিপুর উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে মিজানুর রহমান (২৬) সোমবার সন্ধ্যা রাতে ওই শিশুকে মজা খাওয়ানোর কথা বলে বাড়ীর পাশে নির্মাণাধীন একটি ভাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই শিশুর ডাকচিৎকারে শিশুটির মা এগিয়ে আসলে ধর্ষণকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ওই ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় শিশুর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন মামলা নং-২২।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ধর্ষণের চেষ্টাকারীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। # 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই