তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগ নেতার ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

নান্দাইলে আওয়ামীলীগ নেতা আবুল মনসুর ভূইয়ার ৫ম মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম ভূইয়ার বড় ভাই উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা আবুল মনসুর ভূইয়ার ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বুধবার (২০ নভেম্বর) শোক র‌্যালী ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মেজর জেনারেল (অব:) আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম ভূইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, আমিনুল ইসলাম শাহান, সাবেক ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সরকার, নাজিমুল্লাহ লিটন, সাবেক মেয়র আব্দুস সাত্তার ভূইঁয়া উজ্জল, ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইঁয়া, মো. মোজাম্মেল হক রিপন, মোশফিকুর রহমান, রফিকুল ইসলাম রফিক, জামাল আকন্দ প্রমুখ নেতৃবৃন্দ।বক্তারা আওয়ামীলীগ নেতা আব্দুল মনসুর ভূইঁয়ার হত্যা মামলার এফআইআর ভূক্ত সকল আসামীদের নামে চার্জশীট প্রদানের দাবী জানান।

উল্লেখ্য ২০১৪সনের এই দিনে নান্দাইল সাব রেজিস্ট্রার অফিসের সামনে আওয়ামীলীগের জনসভা চলাকালে আব্দুল মনসুর ভূইঁয়াকে নান্দাইল বাজারে প্রতি পক্ষরা নির্মমভাবে হত্যা করে। প্রতি বছর দিবসটির স্মরণে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়।  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই