তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিখন বিষয়ে মতবিনিময় সভা

নওগাঁয় শিখন বিষয়ে মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
নওগাঁয় ইউনিয়ন পরিষদ এবং নারী উন্নয়ন ফোরাম সদস্যদের পারস্পরিক শিখন বিষয়য়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়ন পরিষদে ইউএনডিপির অর্থায়নে পরিচালিত কার্যকর ও জবাবদিহি মূলক স্থানীয় সরকার প্রকল্পের আওতায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক পারভেজ রায়হান।

রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুর আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী সহকারী কমিশনার মোছা: নাজমুন নাহার, নওগাঁ স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম মো: শাহনেওয়াজ, মহাদেবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমানসহ, রাজশাহী থেকে আগত বিভিন্নি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, সচিব, স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়নবাসী।

নওগাঁর মহাদেবপুর উপজেলার ৫ নং রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুর আলম জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই ইউনিয়ন পরিষদ ও চেয়ারম্যানের কার্যক্রম পর্যবেক্ষণের জন্য রাজশাহী থেকে এ টিম আসেন। এ টিমের সদস্যরা শ্রেষ্ঠ চেয়ারম্যানের কার্যক্রম ও ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই