তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সড়ক দূর্ঘটণায় নিহত-১,আহত ১

তজুমদ্দিনে সড়ক দূর্ঘটণায় মোটর সাইকেল আরোহী নিহত-১,আহত ১
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ভোলার তজুমদ্দিন টু কুঞ্জেরহাট সড়কে ফায়ার সার্ভিসের গাড়ী ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে হোন্ডারোহী একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। আহতকে প্রথমে তজুমদ্দিন পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ভোলা মর্গে পাঠিয়েছে। থানায় অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

হাসপাতাল, থানা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শুক্রবার ভোরে তজুমদ্দিন টু কুঞ্জেরহাট সড়কের বাবড়ি মসজিদ এলাকায় ফায়ার সার্ভিসের গাড়ী ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে হোন্ডারোহী ভোলার বাপ্তা ইউনিয়নের মৃত আব্দুল লতিফের ছেলে মোঃ জাকির (৪০) নিহত হয়। একই ঠিকানার রতন খলিফার ছেলে শামিম (৩০) গুরুতর আহত হয়। তারা তজুমদ্দিনে মডেল মসজিদ নির্মাণ কাজে নিয়োজিত ছিলো। পরে ফায়ার সার্ভিসের অপর একটি গাজী দুইজনকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতলের মেডিকেল অফিসার ডা. হাসান শরীফ জানান, ফায়ার সার্ভিস কর্মিরা সকাল ৭টা ৫মিনিটে দুইজনকে হাসপাতালে নিয়ে আসে। জাকিরকে মৃত অবস্থায় পাওয়া গেছে আর শামিমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা রেফার করা হয়েছে।

তজুমদ্দিন থানার অফিসার ইনজার্চ ফারুক আহম্মদ জানান, ফায়ার সার্ভিসের গাড়ীর সাথে দূর্ঘটনায় নিহত একজনের লাশ উদ্ধার করে সুরাতহাল রিপোর্ট শেষে পোষ্টমর্টেমের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই