তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

রাণীনগরে একডালা ইউপি আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে ৭নং একডালা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। একডালা ইউনিয়ন আওয়ামীলীগ এই সম্মেলনের আয়োজন করে। তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের কর্মকান্ডকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষে আগামী ৩বছরের জন্য উপজেলার একডালা ইউনিয়নের শহিদুল ইসলাম ফটিককে সভাপতি ও শাহাজান আলীকে সাধারন সম্পাদক করে ৬৫সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

শনিবার সকালে একডালা ইউনিয়নের পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম।

অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রমাণিক।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান (মামুন), সদস্য এ্যাড. অজিত কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. ইসমাইল হোসেন, জিএম মাসুদ রানা জুয়েল, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, স্থানীয় ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই