তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ধান কাটা নিয়ে সংঘর্ষে আহত-৫

গফরগাঁওয়ে পাকা ধান কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৫  
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বিরোধপূর্ণ জমিতে পাকা ধান কাটা নিয়ে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৫জন আহত হয়েছে।আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনাটি ঘটেছে রোববার উপজেলার পাগলা থানাধীন দক্ষিণ লামকাইন গ্রামে।

জানাযায়,পাঁচবাগ ইউনয়নের দক্ষিণ লামকাইন  গ্রামের শাহিদ ও আঃ রহিমের সঙ্গে একই গ্রামের নিজাম উদ্দিনের দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।ঔদিন সকালে শাহিদ ও আঃ রহিম বিরোধপূর্ণ জমির পাকা ধান কাটতে গেলে নিজাম উদ্দিন তাতে বাধাঁ দেয়।এনিয়ে দু’পক্ষে মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।সংঘর্ষে নিজাম উদ্দিনের গ্রুপের পাঁচজন গুরুতর আহত হয়।

আহতরা হল-নিজাম উদ্দিন(৬০),শাহাব উদ্দিন(৫৫),তপন মিয়া(৪০),সজীব মিয়া(৩৮)ও সফা মিয়(৪৫)।আহতদের মধ্যে তপন ও সজীবের অবস্থা আশঙ্কা জনক বলে গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই