তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলেন এসিল্যান্ড

নওগাঁয় অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলেন এসিল্যান্ড
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
নওগাঁর আত্রাইয়ে সরকারী জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মানকালে অভিযান চালিয়ে ঘরগুলো ভেঙ্গে দিলেন এসিল্যান্ড। ঘটনাটি ঘটেছে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের সন্ন্যাসবাড়ী গ্রামে। মঙ্গলবার বিকেলে সন্যাসবাড়ী উচ্চ বিদ্যালয় ও মাঠ সংলগ্ন সরকারী জায়গা দখল করে ঐ গ্রামের খনজোর হোসেনের ছেলে আবুল কালাম আজাদ স্থায়ী স্থাপনা নির্মান করছেন এমন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) আরিফ মুর্শেদ মিশু অভিযান চালিয়ে নির্মানাধীন দুটি ঘর ভেঙ্গে গুড়িয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন সার্ভেয়ার জিল্লুর রহমান, গোলাম মোস্তফা, হাটকালুপাড়া ইউনিয়ন ভারপ্রাপ্ত সহকারী ভূমি কর্মকর্তা মির্জা মো. মিজানুর রহমান এবং আত্রাই থানা পুলিশ। সহকারী কমিশনার (ভূমি) আরিফ মুর্শেদ মিশু বলেন, ইতোপূর্বে ঐ জায়গা ঘড় নির্মানের সংবাদ পেয়ে লোক পাঠিয়ে নিষেধ করি। নিষেধ অমান্য করে ঘড় নির্মান করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে জায়গাটি সার্ভেকরে সরকারী জায়গা হওয়ায় দুটি ঘড় ভেঙ্গে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন এমন ঘটনার পুনরাবৃত্তি হলে তাকে আটক করে আইনের আওতায় আনা হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই