তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়ক পরিবহন শ্রমিকলীগের কমিটি গঠন

গৌরীপুরে সড়ক পরিবহন শ্রমিকলীগের সভাপতি-নুরুজ্জামান সাঃ সম্পাদক-শামীম
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের (রেজিঃ নং-বি-২০৯১) ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে সাবেক ছাত্রলীগ নেতা মোঃ নুরুজ্জামান নুরু ও সাধারণ সম্পাদক পদে মোঃ শামীম উসমান নির্বাচিত হয়েছেন। সংগঠনের জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুন স্বপন ও সাধারণ সম্পাদক ওয়াদুদ মল্লিক ২৫ নভেম্বর এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যান্য পদে সিনিয়র সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সহ সভাপতি আবুল কাশেম মিয়া, আবুল কালাম, মোঃ মিলন মিয়া, রতন মিয়া, মান্নান মিয়া, খায়রুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক, সোহেল মিয়া, রিপন মিয়া, মাসুদ রানা, হারুন অর রশিদ, সাংগঠনিক রেজাউল করিম, কামাল মিয়া, হাসারুল মিয়া, প্রচার সম্পাদক সাদেকুল ইসলাম, সহ প্রচার সম্পাদক কাউসার হামিদ, কোষাধ্যক্ষ উজ্জল, দপ্তর সম্পাদক মামুন মিয়া, সহ দপ্তর শহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ মিয়া, শ্রমিক কল্যাণ সম্পাদক আবু সাঈদ, আইন বিষয়ক সম্পাদক খোকন মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক শ্রী বাস কান্তি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, সমাজ কল্যাণ সম্পাদক তামিম মিয়া, ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক ইব্রাহিম মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক রফিক মিয়া, সড়ক বিষয়ক সম্পাদক উজ্জল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রশিদ, বাণিজ্য বিষয়ক সম্পাদক পদে মিরাজ আলী নির্বাচিত হন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই