তারিখ : ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রুলারেন চাকায় পিষ্ট হয়ে ড্রাইভারের মৃত্যু

ভালুকায় রুলারেন চাকায় পিষ্ট হয়ে ড্রাইভারের রহস্য জনক মৃত্যু
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
মঙ্গলবার দুপুরে ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকায় অবস্থিত পারটেক্স ডেনিশ মাল্টিপারপাস লিঃ এর ভেতরে রুলারে পিষ্ট হয়ে শাহজাহান মিয়া(৫০)নামে এক রুলার ড্রাইভারের রহস্য জনক মৃত্যু হয়েছে। নিহত ড্রাইভার লক্ষীপূর জেলার শ্যামগঞ্জ গ্রামের ওয়ালি উল্যাহর ছেলে।

পুলিশ সুত্রে জানাযায়, কোম্পানিটির সম্প্রসারণের কাজ চলছে। মিলটির রাস্তার কাজের জন্য রুলারটি ভাড়া করে আনা হয়। নিহত শাহজাহান তার বড় ভাইয়ের রুলারের ড্রাইভার হিসাবে কাজ করতেন। রাস্তার কাজ করার সময় হঠাৎ রুলারটির চাকায় কিছু আটকে যায়। রুলারের মেশিনটি চালু রেখে শাহজাহান নিচে গিয়ে রুলারের চাকা দেখতে ছিলেন। এ সময় আচমকা রুলারটি সামনের দিকে চলতে থাকে এ সময় রুলারটি চাকা পিষ্ট হয়ে পিশে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারাযান। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে।

ভালুকা মডেল থানা পুলিশ থানার এস,আই মশিউর রহমান জানান,ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। রুলার মালিক নিহতের বড় ভাই আসতেছেন তার সাথে কথা বলে তদন্ত শেষ পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই