তারিখ : ২৮ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রোভার স্কাউটের পায়ে হেঁটে দেড়’শ কিলোমিটার পথ পরিভ্রমণ

জনসচেতনতা বাড়াতে ৩ রোভার স্কাউটের পায়ে হেঁটে দেড়’শ কিলোমিটার পথ পরিভ্রমণ
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
মাদক, বাল্যবিয়ে, নিরাপদ সড়ক, পরিবেশের ভারসাম্য রক্ষা, পরিস্কার-পরিচ্ছন্নতা, দুর্যোগ মোকাবেলাসহ বিভিন্ন বিষয়ে জনসচেনতা বাড়াতে পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার পথ পরিভ্রমণ করছেন ময়মনসিংহের ঐতিহ্যবাহী সরকারি আনন্দ মোহন কলেজের ৩ রোভার স্কাউট। ১ ডিসেম্বর তাঁরা আনন্দ মোহন কলেজ থেকে বের হয়ে  ইেিতামধ্যে ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা, কেন্দুয়া, ঈশ্বগঞ্জ ও গৌরীপুর উপজেলা পরিভ্রমণ করেছেন।

স্কাউট সদস্যরা পরিভ্রমণের ৪র্থ দিন বুধবার বিকেলে গৌরীপুর প্রেসক্লাব কার্যালয়ে আসেন। এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, সাংবাদিক ফারুক আহাম্মদ, জহিরুল হুদা লিটন, শাহজাহান কবির, পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ারের সঙ্গে উল্লেখিত বিষয় নিয়ে আলোচনা করেন।

সিনিয়র স্কাউট রোভারমেট নুরুল ইসলাম জানান, তার সঙ্গে সফর সঙ্গী হিসেবে রয়েছেন রোভারমেট মোহাম্মদ হুমায়ূন কবির ও খোকন মিয়া। বুধবার গৌরীপুর ডাক বাংলোতে রাত্রিযাপন করবেন তাঁরা। বৃহস্পতিবার তাঁদের ১৫০ কিলোমিটার পথ পরিভ্রমণের কর্মসূচী শেষ হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই