তারিখ : ২২ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেলিনা চৌধুরী সভাপতি, জাকির হোসেন সম্পাদক
মনপুরায় আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
ভোলার মনপুরা উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। জেলা আ’লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু এই কমিটির অনুমোদন দেন। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরীকে সভাপতি, এ.কে. এম শাহজাহান মিয়াকে সিনিয়র সহসভাপতি ও মোঃ জাকির হোসেন কে সাধারন সম্পাদক করা হয়।

কমিটি গঠন উপলক্ষে শনিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

সভায় জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা উদ্বোধক বক্তা হিসেবে বক্তব্য রাখেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু। শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক। উপজেলা আ’লীগের সাংগঠনিক বিবরন তুলে ধরেন আ’লীগের সাধারন সম্পাদক এ.কে.এম শাহজাহান মিয়া।

এর আগে অডিটোরিয়ামের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন প্রধান অতিথি এম.পি জ্যাকব।প্রধান অতিথির বক্তৃতায় এম.পি জ্যাকব বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াতের অত্যাচারে এই অঞ্চলের মানুষ অতিষ্ঠি হয়ে পড়ে। আ’লীগের নেতা-কর্মীরা তাদের অত্যাচারে দেশ ছেড়ে পালিয়ে গেছে। কিন্তু আ’লীগ ক্ষমতায় আসার পর দূর্গম এই অঞ্চলটি শান্তি ও উন্নয়নের জনপদে পরিণত হয়েছে।

পরে উপজেলা আ’লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী আ’লীগের কমিটি বিলপ্ত করেন। এই সময় জেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মমিম টুলুর সঞ্চালনায় জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা সভাপতির বক্তব্য রাখেন।

সভা শেষে ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও জেলা নের্তৃবৃন্দ হেলিকপ্টার যোগে মনপুরা ত্যাগ করেন। পরে বিকেল ৩ টায় জেলা কমিটি মনপুরা উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই