তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারত সরকার উপহার দিল সেনা বাহিনীকে ১০টি কুকুর

ভারত সরকার উপহার দিল সেনা বাহিনীকে ১০টি কুকুর
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
দু'দেশের মধ্যে সোহার্দ সম্প্রীতির অংশ হিসাবে উপহার স্বরুপ ভারত সরকার বাংলাদেশ সেনা বাহিনীকে প্রশিক্ষন প্রাপ্ত ৩০টি কুকুর পাঠিয়েছে। অস্ত্র মাদক ও বিস্ফোরকসহ বিভিন্ন পন্য সনাক্ত করবে কুকুর গুলো। শনিবার (৭ডিসেম্বর) দুপুর ২টায় বেনাপোল চেকপোস্ট দিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে প্রথম ১০টি কুকুর হস্তান্তর করেন ভারতীয় সেনাবাহিনী। পরে আরো ২০টি কুকুর দেবে তারা।

এসময় উপস্তিত ছিলেন-যশোর (ক্যান্টনম্যান্টের) সেনাবাহিনীর কর্নেল আনোয়ার হোসেন, লে. কর্নেল মিজানুর রহমান, ৪৯ বিজিবির এডি-ফারুক হোসেন, ভারতীয় সেনাবাহিনীর কলিকাতা ক্যান্টমেন্ট-কর্নেল কেশব যাদব। ভারতের মিরাট ক্যান্টনমেন্ট থেকে প্রশিক্ষন প্রাপ্ত কুকুরগুলো আনা হয়।এসময় বেনাপোল সীমান্ত চেকপোষ্ট নো-ম্যান্সল্যন্ড দু'দেশের সেনা ও বিজিবি-বিএসএফ একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

কর্নেল আনোয়ার হোসেন জানান, ভারত সরকারের দেওয়া ১০ টি প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর ভারতের মিরাট ক্যান্টনমেন্ট থেকে  বাংলাদেশ সরকারকে উপহার দেওয়ার হয়েছে। কুকুরগুলো বিভিন্ন ক্যান্টনমেন্টে পাঠানো হবে।কুকুরগুলো দিয়ে মাদকদ্রব্য,অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জাতীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই