তারিখ : ২২ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নজরুল বিশ্ববিদ্যালয়ে ত্রিশাল মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ত্রিশাল মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
ময়মনসিংহের  ত্রিশাল মুক্ত দিবস  উপলক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে  সোমবার  জাতীয় সঙ্গীত জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিনের কর্মসূচি। পরে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।পরে বিশ্ববিদ্যালয়ের  উপাচার্যের দায়িত্বরত ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন-এর নেতৃত্বে একটি বিজয় আনন্দ র‌্যালী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে ‘চির উন্নত মম শির’ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপাচার্যের দায়িত্বরত  ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন,  ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও ত্রিশাল মুক্ত দিবস উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর ড. সুব্রত কুমার দে, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ও  ত্রিশাল মুক্ত দিবস উদযাপন কমিটির সদস্য সচিব ড. শেখ সুজন আলী, রেজিস্ট্রার (দায়িত্বপ্রাপ্ত) কৃষিবিদ এ কে এম আনিছুর রহমান, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান,  সহকারি প্রক্টর সঞ্জয় মুখার্জি, সহকারি প্রক্টর আল জাবির,উপ পরিচালক ও গন সংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান,অগ্নি-বীণা হলের প্রভোস্ট জ মাসুদ চৌধুরী, দোলন-চাঁপা হলের প্রভোস্ট  নুসরাত শারমিন তানিয়া প্রমূখ। অপর দিকে ত্রিশাল মুক্ত দিবস উপলক্ষে ত্রিশালে মুক্তিযোদ্বারা  আলোচনা সভ াকবর জিয়ারত ও দোয়ার আয়োজন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই