তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফের প্রীতি ভলিবল ম্যাচ

নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফের প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
বিজয়ের মাস উপলক্ষে নওগাঁর সাপাহার সীমান্তে বিজিবি ও বিএসএফের মধ্যে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সাপাহার উপজেলার আদাতলা বিজিবি ক্যাম্পের অধিনে ২৪২/১০ আর.এস পিলার এলাকার অদুরে দক্ষিন পাতাড়ী বুড়িতলা মাঠে এ প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

ভারত-বাংলাদেশ এর সম্প্রীতিতে বিজয়ের মাসে নওগাঁ ১৬ বিজিবি ব্যাটালিয়ান এর আয়োজনে অনুষ্ঠিত ভলিবল ম্যাচে ভারতের পক্ষে নেতৃত্ব দেন নারায়নপুর ব্যাটালিয়ানের কমান্ডিং অফিসার এসি ডাল জিৎ সিং। তার নেতৃত্বে ১৪১ ও ৬০ বিএসএফের ২৩জন বিএসএফ সদস্যের একটি দল এবং বাংলাদেশের পক্ষে নওগাঁ ১৬ ব্যাটালিয়ান এর কমান্ডিং অফিসার লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম এর নেত্বত্বে ৩০জন বিজিবি সদস্যের একটি দল ভলিবল ম্যাচে অংশ নেন।

বাংলাদেশের ১৬ বিজিবি, ভারতের ৬০ বিএসএফ ও ১৪১ বিএসএফ এর সদস্যদের সমন্বয়ে দুটি গ্রুপে ৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ৩-১ সেটে গ্রুপ-২, গ্রুপ ১ কে পরাজিত করে শিরোপা জিতে নেয়। এ সময় সাপাহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল রশিদ, সাপাহার থানার ওসি আব্দুল হাই, পাতাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মুকুল মিয়া, বিজিবি ও বিএসএফের অসংখ্য সদস্যসহ শত শত দর্শক প্রীতি ম্যাচটি উপভোগ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই