তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে র‌্যালি ও গণসাক্ষরতা অভিযান

মুজিব বর্ষকে সামনে রেখে গৌরীপুরে র‌্যালি ও গণসাক্ষরতা অভিযান
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষকে সামনে রেখে ও বাল্যবিয়ে প্রতিরোধে ময়মনসিংহের গৌরীপুরে র‌্যালি, মানববন্ধন, গণসাক্ষরতা অভিযান, শপথবাক্য পাঠ কর্মসূচী পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (১১ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধরের নেতৃত্বে এতে অংশগ্রহন করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সরকার, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সূর্যবালা পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেনসহ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও সূর্যবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই