তারিখ : ১৯ জানুয়ারী ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে রিক্সা-ভ্যান শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী

রাণীনগরে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
নানা আয়োজনের মধ্য দিয়ে নওগাঁর রাণীনগরে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিকলীগের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার রাণীনগর বাজার শাখার রেলগেইট কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুর রশিদ মন্ডল। এছাড়াও উপস্থিত ছিলেন রাণীনগর জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিকলীগ বাজার শাখার আহ্বায়ক আব্দুর রহমান রাজু, যুগ্ম আহ্বায়ক রুস্তম আলী মন্ডল, সাধারন সম্পাদক আজিজার রহমান, ইজি বাইক সোসাইটির সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন মুরাদ প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই