তারিখ : ২৮ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

গৌরীপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে শনিবার (১৪ ডিসেম্বর) বিকেলে শালীহর বধ্যভূমিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল আলোচনা সভা, শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও মোমবাতি প্রজ্জ্বলন।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, মুক্তিযুদ্ধে গণশহীদ জ্ঞানেন্দ্র করের সন্তান অবসরপ্রাপ্ত পুলিশ শীতাংসু কর, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার।

এতে অংশগ্রহন করেন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, ফজলুল হক খান, আব্দুল কদ্দুছ, প্রদীপ বিশ্বাস, আবুল হাসিম, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, সাধারণ সম্পাদক সম্পাদক ফারুক আহাম্মদ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ আব্দুল ওয়াহেদ খান, উপজেলা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকার, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রাকিবুল হাসান, সাংবাদিক আনোয়ার হোসেন শাহীন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পৌর শাখার সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র, মুক্তিযোদ্ধার সন্তান মুজিবুর রহমান প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই