তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই ছিনতকারী গ্রেফতার

ভালুকায় দুই ছিনতকারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
ভালুকা উপজেলার ভরাডোবা এলাকা থেকে একটি মোটর সাইকেলসহ দুই ছিনতাইকারীকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনাটি ঘটেছে শনিবার(১৪ডিসেম্বর) দিবাগত রাতে।

থানা ও এলাকবাসী সূত্রে জানাযায়, ঘটনার সময় রাসেল নামে এক ট্রাক ড্রাইভার মাওনা নিউহুপ কোম্পানি থেকে  ট্রাকে (ঢাকা-মেট্রো-২২-৯৮৯৮) করে মুরগীর খাদ্য নিয়ে ফুলবাড়িয়া উপজেলার সোয়াতপূর গ্রামে নিউহুপ কোম্পানির মুরগী খামারে যাচ্ছিল। এ সময় ভরাডোবা-ঘাটাইল সড়কের বাঁকাসাতরা মোড় এলাকায় পেছন থেকে একটি মোটর সাইকেল ওভারটেক করার জন্য সংকেত দেয়। ড্রাইভার তাদেরকে সাইড দিলেও তারা ওভারটেক করেনি। কিছু দূর  গিয়ে মোচাইরাঘাটের নির্জন এলাকায় নম্বর বিহীন সুজুকি মোটর সাইকেল দিয়ে রাস্তা ব্যারিকেড করে ট্রাকের ড্রাইভারকে জোরকরে ট্রাক থেকে নামিয়ে মোটর সাইকেলে তোলে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে প্রায় ৬কিঃমিঃ দূরে ভরাডোবা বাঘের বাজার এলাকায় মোটর সাইকেলটি পৌছলে এ সময় ট্রাক ড্রাইভার রাসেল মোটর সাইকেল থেকে কাথ হয়ে রাস্তা পড়ে গেলে ছিনতাই কারীরাও মোটর সাইকেল নিয়ে রাস্তার উপর পড়ে যায়। রাসেল মাটিতে পড়ে ছিনতাইকারী বলে ডাক চিৎকার শুরু করলে বাজারে উপস্থিত লোকজন দুই ছিনতাইকারী ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুস সামাদের ছেলে সাকিব(২০) ও দিনাজপূর জেলার কুঞ্জুনগর থানার নন্দীপূর গ্রামের সুমন হোসেন(২২)কে আটক করে পুলিশে খবর দেয়।

রাসেল জানান, আমাকে পিছন থেকে ওভারটেক করার জন্য সংকেত দিলে আমি তাদেরকে সাইট দিলেও তারা আমাকে ওভারটেক করেনি। নির্জন এলাকায় গিয়ে আমার ট্রাক ব্যারিকেড দিয়ে ট্রাক থেকে জোর করে আমাকে নামিয়ে মোটর সাইকেলে তোলে নিয়ে যায়। এরা ঢাকা ময়মনসিংহ মহা সড়কে পেশাদার ছিনতাইকারী। এ চক্রটি বিভিন্ন বাহানা করে গাড়ি থেকে যাত্রীদেরকে নামিয়ে মুক্তিপণ আদায় করে।সাকিব জানান, রাস্তায় আমার মোটর সাইকেলকে চাপ দিলে আমার গাড়ির ক্ষতিগ্রস্থ হয়। তাঁকে ধরে নিয়ে বড় ভাই ইমনের কাছে নিয়ে যেতে চেয়ে ছিলাম।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এলাকাবাসী দুইজনকে আটক করে পুলিশে খবর দেয়। আটককৃতদের ব্যাপারে খোজ খবর নেয়া হচ্ছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই