তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহান বিজয় দিবসের অনুষ্ঠানে এমপি ধনু

বঙ্গ বন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতনা
ভালুকায় মহান বিজয় দিবসের অনুষ্ঠানে এমপি ধনু
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
বঙ্গ বন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন  হতো না,আমরা স্বাধীনভাবে কথা বলতে পারতাম না।বাংলাদেশ নামে কোনো দেশের পরিচয় দিতে পারতাম না।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্যই বিশ্বের দরবারে  আমরা মাথা উচু করে পরিচয় দিতে পারছি। যথাযোগ্য মর্যাদায়  (১৬ই ডিসেম্বর) ৪৮তম মহান বিজয়  দিবস উদযাপন কালে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এসব কথা বলেন।

ভালুকায় সোমবার বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায়  (১৬ই ডিসেম্বর) ৪৮তম মহান বিজয়  দিবস বিভিন্ন কর্মসুচির মাধ্যমে উদযাপিত হয়েছে।কর্মসূচীর মধ্যে ছিল চিত্রাংকন প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে মোমবাতি প্রজ্জলন,৩১ বার তোপধ্বনি,বিজয় র‌্যালী,মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযোদ্ধবিষয়ক কুজ কাওয়াজ।

উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল  এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,বিশেষ অতিথি সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইসচেয়ারম্যান শেলিনা রশিদ,সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মা, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা ,ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ।

এছাড়াও  আ’লীগ ও আ’লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী, প্রশাসনিক কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,ছাত্র/ছাত্রী,অভিভাবক,সাংবাদিক ও সুধিজন অংশ গ্রহনে উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই