তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সিএইচটি মিডিয়ার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইলে সিএইচটি মিডিয়া২৪ডটকমের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে সিএইচটি মিডিয়া২৪ডটকমের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী আনন্দঘন পরিবেশে পালিত হয়েছে। মঙ্গলবার প্রেসক্লাব নান্দাইলে সিএইচটি মিডিয়া২৪ডটকমের নান্দাইল উপজেলা প্রতিনিধি স্বপন কুমার সাহার উদ্দ্যোগে প্রবীণ শিক্ষাবিদ আলী আফজাল খানের সভাপতিত্বে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জিএসএননিউজ২৪ডটকমের সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল।

পরে প্রেসক্লাব নান্দাইলের সাধারন সম্পাদক মো. শামছ-ই-তাবরীজ রায়হানের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের আলোচনা সভায় উপস্থিত ছিলেন দৈনিক অধিকার পত্রিকার ময়মনসিংহ জেলা বুরে‌্যা চিফ আজিজুর রহমান ভুইয়া বাবুল, প্রেসক্লাব নান্দাইলের সহ-সভাপতি অরবিন্দ পাল অখিল, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী, নান্দাইল সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক এবি সিদ্দিক খসরু, নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের সভাপতি শামছুজ্জামান বাবুল, সাধারন সম্পাদক শাহজাহান ফকির, প্রেসক্লাব নান্দাইলের সদস্য সারোয়ার জাহান, আকরাম হোসেন, বাসাস নান্দাইলের যুগ্ম সা: সম্পাদক শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সময়ে দ্রুততার সাথে সংবাদ পাওয়ার একমাত্র মাধ্যম অনলাইন। সিএইচটি মিডিয়া ২৪ ডটকমের সৎ ও সাহসীকতার মাধ্যমে এগিয়ে চলছে এবং উক্ত অনলাইন পত্রিকার সার্বিক সফলতা কামনা করেন।#



    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই