তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বাস্থ্য সেবাদানে নতুন ১৩ জন চিকিৎসক

নান্দাইলে স্বাস্থ্য সেবাদানে নতুন ১৩ জন চিকিৎসক যোগদান   
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় স্বাস্থ্য সেবা দানে একযোগে নতুন ১৩ জন চিকিৎসক যোগদান করেছে। ৩৯তম বিশেষ বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উর্ত্তীণ এসব মেডিকেল অফিসার উপজেলার বিভিন্ন ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক গুলোতে নিয়মিত চিকিৎসা সেবা প্রদান করবেন। বর্তমানে তারা নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোরে চিকিৎসা সেবা কার্যক্রম চালাচ্ছেন। চলতি মাসেই জনসাধারনের সুবিধার্থে গ্রামের সেসব উপস্বাস্থ্য ও কমিউনিটি ক্লিনিকগুলোতে চিকিৎসা সেবার কাজে জড়িয়ে পড়বেন।

এই উপজেলায় ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন মিলিয়ে প্রায় ৪ লাখের অধিক জনসংখ্যার বসবাস। এর বিপরীতে রয়েছে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স, ১২টি উপ-স্বাস্থ্য কেন্দ্র ও ৩৯টি কমিউনিটি ক্লিনিক। তন্মেধ্যে ১৩ জন নতুন যোগদানকৃত চিকিৎসকগণ উপজেলার বেতাগৈর, মোয়াজ্জেমপুর, নান্দাইল, চন্ডীপাশা,গাংগাইল, রাজগাতী, সিংরইল, আচারগাঁও ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কয়েকটি কমিউনিটি ক্লিনিকগুলোতে নিয়মিত চিকিৎসা সেবা দিবেন। নান্দাইল উপজেলায় নতুন ১৩ জন ডাক্তার পদায়ন করায় চিকিৎসা সেবার মান বহুগুণে বেড়ে যাবে বলে প্রত্যাশা করছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল আহম্মেদ নাসের।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

স্বাস্থ্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই