তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মনপুরায় দৈনিক ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
ভোলার মনপুরায় আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক ইত্তেফাক পত্রিকার ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় মনপুরা প্রেসক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রেসক্লাব চত্তর থেকে আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাব চত্তরে এসে শেষে হয়।  র‌্যালী শেষে আলোচনা সভা ও কেক কেটে দৈনিক ইত্তেফাক পত্রিকার জন্মদিন পালন করা হয়।

দৈনিক ইত্তেফাক উপজেলা সংবাদদাতা মোঃ ছালাহউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মাহবুবুল আলম শাহীন ও মনপুরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ অহিদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি হাওলাদার আমির, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ সিরাজুল ইসলাম, হাজীর হাট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নেছার আহমেদ, প্রেসক্লাব সহসভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক সীমান্ত হেলাল, কোষাধ্যক্ষ  আল মামুন, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম মামুন, দৈনিক বরিশাল প্রতিদিন প্রতিনিধি মিজানুর রহমান জুয়েলসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই