তারিখ : ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গণমাধ্যম কর্মীদের সাথে ইউএনওর মতবিনিময়

কালিয়াকৈরে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতের লক্ষে
গণমাধ্যম কর্মীদের সাথে ইউএনওর মতবিনিময়  
[ভালুকা ডট কম : ৩১ ডিসেম্বর]
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তিতে উৎসাহ সৃষ্টি এবং মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতের লক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে আলোচনা ও মত বিনিময়সভা অনুষ্ঠিত । মঙ্গলবার সকালে কালিয়াকৈর উপজেলা প্রশাসন এবং উপজেলা শিক্ষা অফিস আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেনে ,উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন।

সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) ইশতিয়াক আহমেদ, শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম লতিফুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহজাহান মিয়া, কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন,সাধারণ সম্পাদক আব্দুল আলীম অভি, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুর রহমান আজিজ, তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ নাজমুল হাসানসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক উপলক্ষে এবার ১৫টি ক্যাটাগরির মধ্যে জেলা পর্যায়ে ৭টিতে কালিয়াকৈর উপজেলা শ্রেষ্ঠত্ব অর্জন করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং শিক্ষা কর্মকর্তাকে অভিনন্দন জানানো হয় এবং শিক্ষা ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে মানউন্নয়নে একযোগে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই