তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে রাণীনগরে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
নানা আয়োজনের মধ্যদিয়ে নওগাঁর রাণীনগরে দেশের প্রাচীনতম ও ঐতিহ্যবাহি ছাত্র সংগঠন বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয়, দলীয়, সংগঠনের পতাকা উত্তোলন ও ৭২ পাইন্ড ওজনের কেক কাটার মধ্যে দিয়ে কর্মসূচি শুরু হয়।

পরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিত্তে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিট নিরাবতা পালন হয়। কেক কাটার পর একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে উপজেলার ১১টি ইউনিয়ন ও বিভিন্ন কলেজ শাখার ছাত্রলীগ কর্মী, উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহণ করে। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে বিদ্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়। র‌্যালী শেষে পরিচিতি, আলোচনা সভা ও সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিত হাসান মিঠু, রাণীনগর কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চয়েন উদ্দিন সরকার, সাবেক ছাত্রলীগ সভাপতি উজ্জ্বল, ফরহাদ হোসেন, সাবেক সাধারন সম্পাদক জাকারিয়া আমীন জেমস, রাশেদুজ্জামান বাবেল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মিল্টন খন্দকার প্রমুখ।

এছাড়াও উপজেলা ছাত্রলীগ, আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই