তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ভ্রাম্যমান আদালতের অভিযান

শার্শায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে ১ লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
যশোরের শার্শা উপজেলার নাভারণ বাজারে ৫টি প্রতিষ্ঠানের উপর ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।সোমবার (৬ জানুয়ারী) দুপুরে  এ অভিযানে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে বিভিন্ন অনিয়মের কারণে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন, অভিযান কালে দেখা যায় মিষ্টির দোকানে অস্বাস্থ্যকর পরিবেশে এবং ১২০গ্রাম ওজনের মোড়ক ব্যবহার করছে, বেকারিগুলো অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য উৎপাদন ও মজুমদ করছে। খাবারের হোটেল মূল্য তালিকা প্রদর্শন  করে নাই। সর্বশেষ  ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ অনেক ঔষধ পাওয়া যায়। উপর্যুক্ত অপরাধের কারণে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী সৈয়দ হোটেলকে ১০ হাজার, সাতক্ষীরা ঘোষ ডেয়ারীকে ২০ হাজার, একতা বেকারীকে ৪০ হাজার, আশিকুর বেকারীকে ৩৫ হাজার, এবং মুকুল ফার্মেসীকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

একই সাথে উক্ত ৫ টি প্রতিষ্ঠানকে আগামী ১মাসের মধ্যে সব কিছু ঠিক করে নেওয়ার  নির্দেশনা প্রদান করা হয়। সকল প্রকার ভেজাল ও অনিয়মের উপর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই