তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় কোস্টগার্ডের অভিযানে ২০ মন জাাটকা ইলিশ জব্দ

মনপুরায় কোস্টগার্ডের অভিযানে ২০ মন জাাটকা ইলিশ জব্দ
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
ভোলার মনপুরায় অভিযান চালিয়ে ২০ মন জাটকা ইলিশ জব্দ করেছে কোস্টগার্ড। রোববার ভোররাতে উপজেলার হাজীর হাট ইউনিয়নের জংলার খাল সংলগ্ন ভেড়ীবাঁধ থেকে পরিবহনের সময় এই জাটকা ইলিশ জব্দ করা হয়।

মনপুরার সংঘবদ্ধ ব্যাবসায়ী চক্র হাজীর হাট ইউনিয়নের পুতার ঘাট থেকে জাটকা ইলিশ বিক্রির উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মনপুরা কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার জুলফিকার হায়দার এই অভিযান পরিচালনা করেন। পরে সোনার চর নামক স্থানে এনে জব্দকৃত জাটকা ইলিশ বিভিন্ন এতিখানা ও দুস্থদের মাঝে বিতরন করা হয়। এসময় উপজেলা মৎস্য অফিস প্রতিনিধি, মনপুরা ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির সভাপতি মোঃ নাছির মহাজন, ইউপি সদস্য মোঃ ইউনুছ মেম্বার ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপারে কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার জুলফিকার হায়দার জানান, মনপুরার সংঘবদ্ধ ব্যাবসায়ী চক্র হাজীর হাট ইউনিয়নের পুতার ঘাট থেকে জাটকা ইলিশ ঢাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। স্থানীয় জংলার খাল সংলগ্ন ভেড়ীবাঁধ থেকে পরিবহনের সময় আমরা ২০ মন জাটকা ইলিশ জব্দ করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই