তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মৌলানা আব্দুল মতিনের ইন্তেকাল

নান্দাইলে চকমতি দরবার শরীফের পীর মৌলানা আব্দুল মতিনের ইন্তেকাল
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চকমতি দরবর শরীফের পীর, চকমতি ফাজিল মাদরাসার অধ্যাক্ষ, আধ্যতিক সাধক, মরহুম আব্দুর রাজ্জাক সাহেবের পুত্র বর্তমান চকমতি দরবার শরীফের গদীনীশিন পীর আলহাজ্ব হযরত মৌলানা আব্দুল মতিন মঙ্গলবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে .... রাজেউন)।

মরহুমের জানাযার নামাজ বুধবার বিকালে চকমতি ডি এস ফাজিল মাদ্রাসার মাঠে জানাযা অনুষ্ঠিত হয়েছে। নামাজে যানাযায় নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ কয়েক হাজার আলেম উলামা ছাত্র/শিক্ষক/ সাংবাদিক নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগণ যোগদান করেন। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। উল্লেখ্য, স্বরণকালে নান্দাইল উপজেলার সবচেয়ে বড় নামাজে যানাযা হয়েছে বলে যোগদানকারীরা জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই