তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে অগ্নিকান্ডে প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সখীপুরে অগ্নিকান্ডে ২টি বাসা ৫টি দোকান পুড়ে প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে অগ্নিকান্ডে ২টি বাসা ও ৫টি দোকানঘর পুড়ে প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার রাত ৮টার দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নরে ইয়ারফোর্স বাজারে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। খবর পেয়ে সখীপুর, বিমানবাহিনী ও বাসাইল ফায়ারসার্ভিসের তিনটি ইউনিট  এবং স্থানীয় ব্যবসায়ীরা প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে।

বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ফায়ার সার্ভিসের লোকজন জানিয়েছেন। রাতেই সখীপুর উপজেলা নির্বাহী অফিসার মো.আমিনুর রহমান, সখীপুর থানা অফিসার্স ইনচার্জ মো. আমির হোসেন এবং বৃহস্পতিবার সকালে স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম এবং ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ধৈর্যধারনের শান্তনা দেন।

জানা যায়, বুধবার রাত টার দিকে উপজেলার বেড়বাড়ী ইয়ারফোর্স বাজারের জাহাঙ্গীরের অটো ভ্যান চার্জারের ঘরে বৈদ্যতিক সর্টসার্কিট  থেকে  আগুনের সূত্রপাত ঘটে। ১০ মিনিটের মধ্যে মুহুত্বেই পরিধি পাশে থাকা শামীম এন্টারপ্রাইজ ও তার বাসা, নাসিরের মনোহরী দুটি দোকান এবং ফেমাস কোচিং সেন্টারের ২টি ঘর বইপত্র ও মালামালসহ পুড়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে পাহাড়কাঞ্চনপুর বিমান বাহিনী ফায়ার সার্ভিস, সখীপুর ফায়ার সার্ভিস এবং বাসাইল ফায়ার সার্ভিস এ তিনটি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত শামীম এন্টারপ্রাইজের মালিক মো. শামীম আল মামুন বলেন- রাতে দোকান বন্ধ করে পেছনে বাসায় ছিলাম। হঠাৎ  রাত ৮টার দিকে আগুণের শিখা দেখে বাসা থেকে দৌড়ে বেড়িয়ে আসি। বাসা এবং দোকানের কোন মালামালই বের করতে পারিনী। মুহুত্বেই অগ্নিকান্ডে ওই বাজারের দুটি বাসা ও ৫টি দোকান পুড়ে প্রায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

সখীপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. বোরহান আলী জানান, আগুন লাগার খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বিমান বাহিনী ও বাসাইল ফায়ার সার্ভিসহ তারা তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সর্র্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত বলে জানা গেছে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই