তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী

নওগাঁয় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উদযাপন এবং ১০জানুয়ারী ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, প্রকৌশলী শাইদুর রহমান মিঞা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক প্রমুখ। র‌্যালীতে উপজেলার পরিষদের সকল দপ্তর পৃথক পৃথক ভাবে অংশগ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই