তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে র‌্যালি

শার্শায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের ক্ষণগনায় দ্বিতীয় দিনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত  
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের  দিন অর্থাৎ ১০ জানুয়ারি প্রতিবছরই উদযাপন করে বাঙালি জাতি। কিন্তু এবারই প্রথম ব্যতিক্রমী উদযাপনের মধ‍্য দিয়ে দ্বিতীয় দিনে শার্শা সরকারী পাইলট মাধ‍্যমিক বিদ‍্যালয় চত্তরে থেকে বর্ণাট‍্য র‍্যালি শার্শা উপজেলা চত্বর  ঘুরে স্কুল মাঠে এসে শেষ হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও স্বদেশ প্রত‍্যাবর্তন নিয়ে  বক্তব‍্য উপস্থাপন করা হয়েছে। যা দেখে স্কুল-কলেজের শিক্ষক/শিক্ষিকা এবং শিক্ষার্থী সহ রাজনৈতিক নেতা-কর্মী, বীর মুক্তিযুদ্ধা সরকারী কর্মকর্তা কর্মচারীসহ সবার মধ্যেই একটি আবেগঘন মুহূর্তের সৃষ্টি হয়।এ উপলক্ষে  শনিবার (১১ জানুয়ারী) সকালে  শার্শা  সরকারী পাইলট মাধ‍্যমিক বিদ‍্যালয় মাঠে  শেখ মুজিবর রহমানের জীবনী তুলে ধরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্টানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,  যশোর জেলা পরিষদের সদস‍্য অধ‍্যক্ষ ইব্রাহীম খলিল,  জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক এস এম আসিফ-উদ-দৌলা সরদার অলক, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ অশোক কুমার সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, কৃষি অফিসার কৃষিবিদ সৌতম কমার শীল, মাধ্যমিক শিক্ষা অফিসার হাসান হাফিজুর রহমান, উপজেলা সাব-রেজিস্টার কর্মকর্তা ওমর ফারুক, প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রব, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি বৃন্দ।অনূষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট ছড়াকার ও কথা সাহিত্যিক অহিদুল হক পুটু।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই