তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিদায়ী সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরন

রাণীনগরে বিদায়ী সংবর্ধনা ও শিক্ষার্থীদের মাধ্যমে শীতবস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
নওগাঁর রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ে মান সম্মত শিক্ষা নিশ্চিকরনের লক্ষ্যে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের সংবর্ধনা ও ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং শিক্ষার্থীদের মাধ্যমে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহাকারি প্রধান শিক্ষক মনোয়ার হোসেন তোতার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রবীণ শিক্ষক গিয়াস উদ্দিন খাঁন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, রাণীনগর (অনার্স) মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দন কুমার মোহন্ত, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী প্রমুখ।

পরে সংসদ সদস্যের নিজ অর্থায়নে ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র পৌছে দেওয়ার লক্ষ্যে বিদ্যালয়ের ১হাজার শিক্ষার্থীদের হাতে শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই