তারিখ : ২৯ জানুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বালুবাহী ট্রাক চাপায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রী নিহত

গৌরীপুরে বালুবাহী ট্রাক চাপায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রী নিহত
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে বালুবাহী ট্রাকচাপায় তিথি পাল (১২) নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তার সহপাঠী রুপা চক্রবর্তীও।সোমবার (১৩ জানুয়ারী) সকালে গৌরীপুর পৌর শহরের ধানমহাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত শিক্ষার্থী পৌর শহরের মধ্যবাজার মহল্লার রঞ্জন পালের মেয়ে। সে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে তিথি পাল ও রুপা চক্রবর্তী কোচিংয়ে যাচ্ছিল। পথিমধ্যে তারা পৌর শহরের ধানমহাল এলাকায় পৌঁছালে একটি বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিথি পাল নিহত হয়। আহত অবস্থায় রুপাকে উদ্ধার করে   প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাক চালক, হেলপারকে আটক করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই