তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে দুর্ঘটনায় ৩ জন নিহত আহত ২

যশোরে দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত,শিশুসহ আহত ২
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
যশোর শহরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে শিশুসহ আরও ২ জন।তারা হলেন- যশোর শহরের লোন অফিস পাড়া এলাকার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন (২৫), শহরের আরএন রোড এলাকার সুমন ইসলামের স্ত্রী তানিজলা ইয়াসমিন পিয়াসা (৩০) ও একই এলাকার মনজুর হোসেনের স্ত্রী তিথি (৩৫)।

নিহতদের মধ্যে পিয়াসা ও তনিমা আপন দুই বোন এবং তিথি তাদের ভাবি। এ ঘটনায় নিহত তিথির চার বছরের ছেলে মনিরুল আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড়ে তাদের বহণকারী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বিদ্যুতের পিলারে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে।যশোর জেনারেল হাসপাতালে আরএমও ডা. কাজল কান্তি মল্লিক হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার রাত একটার দিকে একটি প্রাইভেট কারে তনিমা, পিয়াস, তিথিসহ চারজন যশোর শহরের দিকে যাচ্ছিলেন। বিমান অফিস মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি রাস্তার পাশে একটি বিদ্যুতের পিলারে আঘাত করলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় ও গাড়িতে থাকা যাত্রীরা গুরুতর আহত হন। সাথে সাথে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কয়েক মিনিটের ব্যবধানে তিনজনের মৃত্যু হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই