তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে গাঁজার গাছ সহ মাদক ব্যাবসায়ী আটক

সাপাহারে গাঁজার গাছ সহ মাদক ব্যাবসায়ী আটক
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
নওগাঁর সাপাহারে ২টি গাাঁজার গাছ সহ শরিফুল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।আটক মাদক ব্যবসায়ী শরিফুল উপজেলা সদরের মরাপুকুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে বলে জানা গেছে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, শরিফুল নিজ শয়ন ঘরের পেছনে গাঁজার গাছগুলো লাগিয়ে প্রতিনিয়ত পরিচর্যা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত আনুঃ ১১টার দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার ও ফারুক মোঃ জাহাঙ্গীর সহ সঙ্গীয় ফোর্স সেখানে অভিযান চালিয়ে একটি সাড়ে ১০ফুট উচ্চতার ৮শ গ্রাম ওজনের আরেকটি সাড়ে ৬ ফুট উচ্চতার ১৫০ গ্রাম ওজনের মোট সাড়ে ৯শ গ্রামের ২টি গাঁজার গাছ সহ শরিফুলকে আটক করে।

সাপাহার থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই