তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নান্দাইলে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দীন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. ইকবাল নাসেরসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় সভাপতি সার্বিক আইন শৃঙ্খলার বিবরণ তুলে ধরেন। সহকারি কমিশনার ভূমি মাহমুদা আক্তার, আবুল হাসেম ওসি (তদন্ত) গৃহীত কর্মসূচীর ব্যাপারে বক্তব্য রাখেন। আরও বক্তব্য রাখেন সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, সমূর্ত্ত জাহান মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জ্যোতীষ চন্দ্র সাহা,চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিমা রানী সাহা, মোয়াজ্জেমপুর ইউপি আবু বক্কর সিদ্দিক, বীর বেতাগৈর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মন্ডল, চর বেতাগৈর ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দীন, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি জিয়াউল হক, প্রভাষক অরবিন্দ পাল অখিল, রমেশ কুমার পার্থ, আলম ফরাজী, শামছ ই তাবরীজ রায়হান প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন তার বক্তব্যে বিগত মাসের সিদ্ধান্তসমূহ বাস্তবায়ন ও কার্যকরি পদক্ষেপ নেয়ার বিষয়ে কথা বলেন। সভায় নরসুন্দা নদী দখলমুক্ত করার উদ্যোগ নেয়া এবং মহাসড়কের পাশ দখলমুক্ত করা এবং সড়ক চাঁদাবাজি বন্ধে কার্যকরি পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত  গ্রহণ করা হয়।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই