তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর উপলক্ষে আলোচনা

ভালুকায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর উৎসব উপলক্ষে আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উৎসব উপলক্ষে ভালুকা উপজেলায় কবি লুৎফর চৌধুরীর উদ্যোগে আলোচনা সভা, সম্মাননা স্মারক, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ ।

শনিবার দুপুরে ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৫৯ নম্বর ডাকাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে ময়মনসিংহের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ডেপুটি এটর্নি জেনারেল শাহ মোহাম্মদ আশরাফুল হক জর্জ, ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জুলহাস উদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান কালান্তর গ্রুপের চেয়ারম্যান শরিফ তালুকদার, আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন ,আতিকুজ্জামান লস্কর প্রমুখ সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই