তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মসজিদ ভাংচুর

কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মসজিদ ভাংচুর আহত-৫
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াদহ এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আজ সকালে মসজিদ ভাংচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত কম পক্ষে ০৫জন ।

মসজিদের সভাপতি আলীম উদ্দিন, বলেন  কালিয়াদহ এলাকার বাবর আলী ,আমজাদ হোসেন,আলীমুদ্দিন বাদল মিয়া তাদের পৈতৃক সুত্রে পাওয়া ১০শতাংশ জমি “আল মদিনা কালিয়াদহ জামে মসজিদ”এর নামে ওয়াক্ফ করে দেয়। পরে এলাকার লোকজন ওই স্থানে একটি টিনের ছাপড়া মসজিদ নির্মাণ করে  নামাজ আদায় করে আসছিলেন।  শনিবার সকালে মসজিদ কমিটি মসজিদের বারান্দা তৈরির সময় একই গ্রামের  আব্দুল কাদের গং ওই জমি তাদের বলে দাবী করে তার দলবল নিয়ে মসজিদ কমিটিকে ওই জমিতে মসজিদের বারান্দা নির্মাণ করতে বাধা প্রদান করে । এসময় উভয় পক্ষে  কথা কাটাকাটির একপর্যায়ে  সংঘর্ষের সূত্রপাত হয় । সংঘর্ষে বাবর আলী, আমজাদ মিয়া ও ছালাম মিয়াসহ  ৫জন মারাত্নক আহত হয়। আহতদের মধ্যে আমজাদ হোসেনের অবস্থা  আশঙ্কাজনক। তাকে দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় মসজিদ কমিটির সভাপতি আলিম উদ্দিন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।কালিয়াকৈর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আলমঙ্গীর হোসেন মজুমদার  জানান, মসজিদ ভাংচুরের  অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই