তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে এমপি

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে এমপি তুহিন
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা শনিবার (২৫ জানুয়ারী) খুবই আনন্দঘন ও জাকঁজমকপূর্ণ পরিবেশে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন ভুইয়ার সার্বিক তত্বাবধানে সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও শরীর চর্চা শিক্ষক মো. রিপন মিয়া সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, জেলা পরিষদ চেয়ারম্যান সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম ভূইয়া প্রমুখ।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসাবে সাবেক প্রধান শিক্ষক মাসুদুল হক ভূইয়া, ডা. ফখর উদ্দিন ভূইয়া, সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে মুশুল্লী ইউনিয়নের মুশুল্লী উচ্চ বিদ্যালয়, মুশুল্লী কলেজ ও মুশুল্লী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের যৌথ বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান সহ খুর্শেদ এলিনর বিদ্যানিকেতনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, খেলাধুলা ও শিক্ষার মানোন্নয়ন করে মুজিববর্ষকে নান্দাইলে স্মরণীয় করে তোলা হবে। তিনি বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ের সার্বিক কার্যক্রমে প্রশংসা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই