তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইলে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের রাজাবাড়িয়া বাজারের ব্যবসায়ীদের সহযোগিতায় যুগান্তর স্বজন সমাবেশের ব্যবস্থাপনায় শনিবার হালিউড়া প্রিমিয়ার লীগ উপলক্ষে মুজিববর্ষ স্বরনে এক বিরাট মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাজ সেবক মোনায়েম ভূইঁয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা ও যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলার উপদেষ্ঠা আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তব্য রাখেন যুগান্তর স্বজন উপদেষ্ঠা মো. এনামুল হক বাবুল, আব্দুস সাত্তার মেম্বার, শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক ও স্বজন রমজান আলী, আব্দুল মালেক, শ্রাবন আহম্মেদ জুয়েল, একেএম সাদ্দাম হোসেন, মানবাধিকার সংগঠন সিদ্দিক হোসেন প্রমুখ।

উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা বছর ব্যাপী নান্দাইলে মাদক বিরোধী অভিযান ও সমাবেশ করবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই