তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স ও জ’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

ভালুকায় স ও জ’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ভালুকায় সওজ’র ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সঠিক মাপ নির্ধারন করে স্থাপনা উচ্ছেদ হলেও উচ্ছেদ হয়নি স্থায়ী স্থাপনা।২৭ জানুয়ারী সোমবার সকাল সাড়ে ১০টা থেকে দিন ব্যাপি ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ময়মনসিংহের সিমান্ত নাসির গ্লাস হতে সিডষ্টোর বাজার, ভালুকা পৌর শহর পর্যন্ত সড়ক ও জনপথের রাস্তার দু’পাশের জায়গা উদ্ধারে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সওজে’র ঢাকা বিভাগের ষ্ট্যাট এন্ড ল' অফিসার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুঞ্জুরুল ইসলাম।

জানাযায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের যানজট নিরসনের লক্ষে মহা সড়কের দুই পাশে সকল ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। তবে এর পূর্বে সড়ক ও জনপথের রাস্তা দখলকারীদের একাধিকবার উচ্ছেদের নোটিশ দিলেও তারা নিজ উদ্যোগে সওজ এর জায়গা না ছাড়ায় অবশেষে এই অভিযান পরিচালনা করেন ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগ, । এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের এক্সিউটিব ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান।

উচ্ছেদ অভিযানে ময়মনসিংহ জেলা সড়ক বিভাগের অন্তর্ভুক্ত ভালুকার দায়িত্বে কর্মরত সাব ডিভিশন ইঞ্জিনিয়ার মীর আব্দুল মান্নান, ময়মনসিংহ সড়ক বিভাগের সার্ভেয়ার মানিক সাহা, নির্বাহী ম্যাজিট্রেট মুঞ্জুরুল ইসলাম সাংবাদিকদের জানান, আমরা আপাতত ভাসমান স্থাপনা উচ্ছেদ চলছে,পরবর্তীতে পর্যায় ক্রমে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। এ অভিযান অব্যহত থাকবে উচ্ছেদ অভিযানের আগে তাদেরকে সতর্কিকরণ নোটিশ প্রদান ও মাইকিং করা হয়েছে। উচ্ছেদ অভিযানে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও ভালুকা আবাসিক বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র সার্বক্ষণিক সহযোগিতা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই