তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নান্দাইলে সার্ড মুশুলী’র উদ্দ্যোগে দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ  
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে সোসাইটি ফর এ্যাকশন রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট (সার্ড) মুশুলী’র উদ্দ্যোগে সোমবার অসহায় দুস্থ শীতার্তদের মাঝে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে। সার্ড মুশুলী’র প্রকল্প ব্যাবস্থাপক মোঃ গোলাম ফারুক ভূঞার সার্বিক তত্বাবধানে কম্বল বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. ইনসান আলী, তারেরঘাট সোনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ফাজলে নূর, সার্ড কিশোরগঞ্জ সদর প্রকল্প ইনচার্জ, তালাজাঙ্গা, তাড়াইল ও করিমগঞ্জের সার্ড প্রকল্প ব্যবস্থাপকবৃন্দ প্রমুখ।এছাড়া মুশুল্লী সার্ড প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীগণ সহ মুশুলী, আচারগাঁও, সিংরইল ও রাজগাতি ইউনিয়নের অসহায় দুস্থ অর্ধশতাধিক শীতার্ত মহিলারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন বলেন,সোনার বাংলা গড়তে বাংলাদেশ সরকারের পাশাপাশি সকল বেসরকারী এনজিও, সামাজিক সংগঠন ও ব্যক্তি বিশেষ অবস্থান থেকে সকলকে এগিয়ে আসতে হবে।

উল্লেখ্য ২০০১ সনে নান্দাইলে স্থাপিত উক্ত সার্ড প্রতিষ্ঠানটি আর্তসামাজিক উন্নয়নের লক্ষ্যে ক্ষুদ্র ঋণ সহায়তা, অসহায় দরিদ্র পরিবারের সদস্যদেরকে স্কিল ডেভেলপমেন্ট প্রশিক্ষন, শিক্ষা ও স্বাস্থ্য সচেতন বিষয়ক কার্যক্রম ও বাল্য বিবাহ রোধ সহ অন্যান্য সামাজিক সেবা প্রদান করে আসছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই