তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি বহিরাগত অস্ত্রধারী গুণ্ডাদের ঢাকায় জড়ো করছে-কাদের

বিএনপি বহিরাগত অস্ত্রধারী গুণ্ডাদের ঢাকায় জড়ো করছে-কাদের
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন সামনে রেখে বিএনপি বহিরাগত অস্ত্রধারী গুণ্ডাদের ঢাকায় জড়ো করছে। তারা বিভিন্ন স্থানে মহড়া দিচ্ছে।

আজ (মঙ্গলবার) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর এক বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নিজেরা আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী অফিসে লাথি মেরেছে, গুলি করেছে। তারা যে কর্মকাণ্ড ঘটিয়েছে তার সবগুলোর ভিডিও ফুটেজ আছে। এগুলো সংগ্রহ করে প্রকৃত সত্য উদঘাটন করা হোক এবং নির্বাচন কমিশন দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিক এটাই আমরা চাই।

দলের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীদের বিষয়ে প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন,এগুলো আমাদের দলের অভ্যন্তরীণ বিষয়। বিদ্রোহীদের কারণে আমাদের কোনো সমস্যা হচ্ছে না। তারা নির্বাচনে কোনো বিঘ্ন সৃষ্টি করছে না। এমন কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি যে বিদ্রোহী প্রার্থীদের কারণে নির্বাচনে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। তাদের বিষয়ে কোনো কথা না বলাই ভালো।

ওদিকে, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,আমাদের অর্থনৈতিক প্রবৃদ্ধি আরও বেশি হতো যদি নেতিবাচক রাজনীতি না থাকত, সাংঘর্ষিক রাজনীতি না থাকত সবকিছুতে ‘না’ বলার যে সংস্কৃতি বিরোধী দলের, বিশেষ করে বিএনপি যদি না থাকত তাহলে দেশ আরও বহুদূর এগিয়ে যেতে পারত।মঙ্গলবার রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ আওয়ামী লীগের  উপ-কমিটি আয়োজিত এক সেমিনারে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ এখন বিশ্বে ২৮তম অর্থনীতির দেশ বলে উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন,পৃথিবীর সব দেশে রাজনৈতিক মতপার্থক্য আছে এবং থাকবে। আমরা একটি গণতান্ত্রিক দেশে বসবাস করি। এখানে ভিন্নমত থাকবেই, সরকারের সমালোচনা থাকবেই। কিন্তু অন্ধ সমালোচনা, একচোখা সমালোচনা গণতন্ত্রের জন্য ভালো নয়, রাষ্ট্রের জন্যও ভালো নয়। আমরা যদি নেতিবাচক রাজনীতি পরিহার করতে পারতাম, সাংঘর্ষিক রাজনীতির যদি অবসান হতো এবং ‘না’ বলার সংস্কৃতি যদি দূর হতো, তাহলে আরও বহুদূর এগিয়ে যেতে পারতাম।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই