তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দুই লক্ষ মিটার কারেন্টজাল আটক

তজুমদ্দিনে দুই লক্ষ মিটার কারেন্টজাল আটক
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনের কোষ্টগার্ড ও মৎস্য অফিসের দিনভর যৌর্থ অভিযানে  প্রায় দুইলক্ষ মিটার অবৈধ কারেন্টজাল ও  একটি বেড়জাল জব্দ করেছে। পরে বিকালে আটককৃত অবৈধ কারেন্টজাল শশীগঞ্জ স্লুইজঘাটে জনসম্মুখে আগুণে পুড়ে ধ্বংস করা হয়েছে।

উপজেলা  মৎস্য ও কোষ্টগার্ড সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দিনভর মৎস্য অফিস ও কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডারের নেতৃত্বে যৌথ টিম তজুমদ্দিনের শশীগঞ্জ , কাটাখালী, মহেশখালী, চরমোজাম্মেল সহ বিভিন্ন মাছঘাট সংলগ্ন মেঘনায় অভিযান পরিচালনা করেন। এ সময় মেঘনা নদী থেকে  প্রায় দুইলক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়, যার বর্তমান বাজার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা। পরে বিকালে উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলামের উপস্থিতিতে জব্দকৃতজাল আগুণে পুড়ে ধ্বংস করা হয় । এ সময় উপস্থিত ছিলেন কোষ্টগার্ড কমান্ডার মোঃ আব্দুর রহমান প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই