তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁও পাগলা থানা পুলিশের সচেতনতা মূলক প্রচার

মুজিববর্ষ উপলক্ষে গফরগাঁও পাগলা থানা পুলিশের সচেতনতা মূলক প্রচার
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
‘মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’এশ্লোগানকে সামনে নিয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯সেবা সম্পর্কে সচেতনতা ব্যাপক প্রচার প্রচারনায় নেমেছেন ময়মরসিংহের গফরগাঁও পাগলা থানা পুলিশ।

উপজেলার জনগুরুত্ব পূর্ণ স্থান হাটবাজার,রেলওয়ে স্টেশন,শিক্ষা প্রতিষ্ঠান সমূহে বিাল্যবিবাহ,মাদক,ইভটিজিং রোধে পুলিশের জাতীয় জরুরী সেবা ৯৯৯কে অবহিত করণ সভা সমাবেশ ও লিফলেট বিতরণ করছেন গফরগাঁও পাগলা থানা পুলিশ।

এ উপলক্ষে মঙ্গলবার রাতে উপজেলার দত্তেরবাজার ইউনিয়ন পরিষদ ও স্থানীয় পগলা বজারের সচেতনতা প্রচারভিযান পথসভা করেন পাগলা থানা পুলিশ।পথসভায বক্তব্য রাখেন,পাগলা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীনুজ্জামান খান ও দত্তেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোসানা বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।লিফলেট বিতরণ কালে জাতীয়  জরুরী সেবা৯৯৯ সম্পর্কে জনসচেতনতা মূলক ধরণা প্রদান করে ওসি শাহীনুজ্জামান খান বলেন,এধরণে সেবা একসময় শুধু উন্নত বিশ্বেই ছিল।উন্নত বিশ্বের সেবা এখন বাংলাদেশের মানুষ পাচ্ছে।এতে করে অপরাধ প্রবনতা অনেক কমে গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই