তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ের শাকিল নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ের শাকিল নিহত
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
সৌদি আরবে মর্মান্তি সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলার শাকিল মিয়া (২৬)নামে প্রবাসী যুবক নিহত হয়েছে।নিহত শাকিল মিয়া চরআলগী ইউনিয়নের চরমছলন্দ উত্তর নয়া পাড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে।বুধবার দুপুরের জেদ্দা শহরে দুর্ঘটনা তিনি নিহত হন।

জানাযায়,উপজেলার চরমছলন্দ উত্তর নয়াপাড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে শাকিল মিয়া প্রায় পাঁচ বছর আগে চাকুরী নিয়ে সৌদি আরবে যান।সেখানে জেদ্দা শহরের এমামা কোম্পানিতে শাকিল চাকুরি করতেন।আট মাস পূর্বে ছুটি নিয়ে দেশে এসে বিয়ে করেন সে।বিয়ের পর তিন মাস দেশে কাটিয়ে নববধূ হোসনা বেগমকে রেখে পুনরায়  সৌদি আরবে চলে যান শাকিল মিয়া।

নিহতের চাচা নাজিম উদ্দিন জানান,দুই ভাই এক বোনের মধ্যে শাকিল সবার বড়।অভাবের সংসারের হাল ধরতে ৫ বছর আগে সৌদি আবরে চলে যান সে। শাকিল সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর বুধবার দুপুরে রাসেল নামে অপর এক ভাতিজা তাকে মোবাইল ফোনে জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই