তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

রাণীনগরে মরহুম আজিজুর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
“খেলার সঙ্গে আলোর পথে মাদক থেকে দূরে এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মরহুম আজিজুর রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার বিকেলে রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলযাত্রা ক্রীড়া সংসদের আয়োজনে ও উপজেলা ছাত্রলীগের সার্বিক পরিচালনায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। সট পিচে দিবা-রাত্রিতে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে। টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন।

মঙ্গলযাত্রা ক্রীড়া সংসদের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও মঙ্গলযাত্রা ক্রীড়া সংসদের কার্যকরী উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, সদর ইউপি আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া আমিন জেমস, সাধারন সম্পাদক ছাফাত হোসেন, স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, শ্রমিকলীগের সাধারন সম্পাদক রুস্তম আলী মন্ডল, গোনা ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গির আলম, কাশিমপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের অংশগ্রহনে গঠিত ভাষা সৈনিক রকিব একাদশ (গোনা ইউপি ছাত্রলীগ) ও ভাষা সৈনিক আলতাফ একাদশ (কাশিমপুর ইউপি ছাত্রলীগ) দল। আগামী ১৬ফেব্রুয়ারী টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে উপজেলার ২০টি দল অংশগ্রহণ করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই