তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মটর সাইকেল দূর্ঘটনায় যুবকের মৃত্যু

ভালুকায় মটর সাইকেল দূর্ঘটনায় যুবকের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
ভালুকায় মটর সাইকেল দূর্ঘটনায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাঠালী নায়েবের বাজার নামক স্থানে শনিবার সকালে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায়, ময়মনসিংহ সদরের শাহজাহান মাষ্টারের ছেলে কাফি (৩০) ময়মনসিংহ থেকে মটর সাইকেল যোগে ঢাকা যাওয়ার পথে উপজেলা কাঠালী নায়েবের বাজার নামক স্থানে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে মটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা লাগলে গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন আহত যুবককে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ শাহজালাল জানান, মটর সাইকেল দূর্ঘটনায় চালক নিহত হয়েছে এবং আরোহী আবুবক্কর ছিদ্দিক (৩৫) গুরুতর আহত হয়েছে। আহত আবুবক্কর ছিদ্দিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই